Homeসারাদেশ‘রিহ্যাবে পাঠানোয়’ বোন জামাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

‘রিহ্যাবে পাঠানোয়’ বোন জামাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

মুন্সিগঞ্জের শ্রীনগরে বোন জামাইকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে শেখ রহমান (৩২) নামের এক যুবকের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম রাসেল (২৫)। তিনি ওই গ্রামের রশিদ খানের ছেলে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রহমান চাইনিজ কুড়াল দিয়ে ছোট বোনের জামাই রাসেলকে ঘুমন্ত অবস্থায় মাথায় কোপ দেন। এতে কুড়ালটি রাসেলের মাথায় আটকে যায়। মাথায় কুড়ালসহ রাসেলকে পাশের দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।স্থানীয় ও পুলিশ আরও জানায়, রাসেলের স্ত্রীর বড় ভাই রহমান মাদকসেবী ছিলেন। মাদক ব্যবসাসহ চুরি অভিযোগও রয়েছে তাছর বিরুদ্ধে। এ কারণে রাসেল ও রাহেলার তিন বোন পরামর্শ করে প্রায় আড়াই মাস আগে রহমানকে একটি রিহ্যাবে (মাদক নিরাময় কেন্দ্র) ভর্তি করেন।

দুই মাস সেখানে থাকার পর ১০ দিন আগে ওই সেন্টার থেকে চলে আসেন রহমান। রাসেল তাঁকে কোনো রিহ্যাবে পাঠায় এ নিয়ে দ্বন্দ্ব শুরু হয় তাঁদের মধ্যে। গতকাল বুধবার রাসেল তাঁর খালা শাশুড়ির বাড়িতে ঘুমিয়ে ছিলেন। আজ সকালে ঘুমন্ত অবস্থায় রাসেলকে চাইনিজ কুড়াল দিয়ে কোপ দেন রহমান। তাৎক্ষণিক মাথা থেকে কুড়াল সরানোর চেষ্টা করেন পরিবারের লোকজন। পরে হাসপাতালে নেওয়ার আগেই তাঁর মৃত্যু হয়।

নিহতের স্ত্রী রাহেলা বলেন, ‘রহমানের যন্ত্রণায় এলাকার মানুষ থাকতে পারছিল না। এলাকার মানুষ ঘন ঘন আমাদের কাছে বিচার দিত। আমরাও অতিষ্ঠ ছিলাম। আমাদের তিন বোনের পরামর্শে রাসেলকে দিয়ে রিহ্যাবে পাঠানো হয়েছিল। এটাই রাসেলের বড় দোষ ছিল। এ কারণে আমার স্বামীকে মেরে ফেলল।’

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লা আল তায়েবীর বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। তবে আসামিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন