Homeরাজনীতিনিরপেক্ষ নির্বাচনের প্রধান শর্ত নিরপেক্ষ সরকার : জাগপা

নিরপেক্ষ নির্বাচনের প্রধান শর্ত নিরপেক্ষ সরকার : জাগপা

যুগপৎ আন্দোলনের শরিক জাতীয়তাবাদী সমমনা জোটভুক্ত জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি খন্দকার লুৎফর রহমান বলেছেন, দেশে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার প্রধান শর্ত হলো নির্দলীয়-নিরপেক্ষ সরকার। এ ছাড়া নির্বাচন গ্রহণযোগ্য হবে না।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর জাগপা আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। লুৎফর রহমান বলেন, কথা পরিষ্কার- এইবার আর ২০১৪ ও ২০১৮ এর মতো একতরফা এবং নিশিরাতে ভোট চুরির নির্বাচন বাংলাদেশে হতে দেওয়া হবে না। আগামীতে নির্বাচন হবে নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ইনশাআল্লাহ।

জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত শফিউল আলম প্রধানকে স্মরণ করে তিনি বলেন, চলমান পরিস্থিতিতে উনার অভাবটা খুব অনুভব হচ্ছে। উনার আদর্শ লালন করে আমাদের সকলকে এগিয়ে যেতে হবে।

ক্ষমতাসীনদের উদ্দেশে জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেন বলেন, সময় থাকতে পদত্যাগ করে জনগণকে মুক্তি দিন। দেশের জনগণ আপনাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

ঢাকা মহানগর জাগপার সভাপতি মোহাম্মদ হোসেন মোবারকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম এ শাহিনের পরিচালনায় এতে আরও বক্তব্য দেন- জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, জাগপা নেতা আবু রায়হান, জাগপা নেতা হারুনর রশীদ প্রমুখ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন