Homeবিনোদনচার নারীকে ধর্ষণের অভিযোগ রাসেল ব্র্যান্ডের বিরুদ্ধে

চার নারীকে ধর্ষণের অভিযোগ রাসেল ব্র্যান্ডের বিরুদ্ধে

ব্রিটিশ কমেডিয়ান অভিনেতা রাসেল ব্র্যান্ড। পপ সংস্কৃতি প্রচারে তিনি অগ্রণী ভূমিকা রেখেছিলেন। এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।বিবিসির খবর থেকে জানা যায়, অভিনেতা রাসেল ব্র্যান্ড ধর্ষণ ছাড়াও যৌন নিপীড়ন ও মানসিক অত্যাচারের সঙ্গে জড়িত ছিলেন। এমনটাই অভিযোগ করেছেন চারজন নারী।

রাসেল ব্র্যান্ড জন্মগ্রহণ করেন ইংল্যান্ডের এসেক্সে। তিনি মূলত ‘বিগ ব্রাদার্স বিগ মাউথ’ শো উপস্থাপনা করে সবচেয়ে বেশি খ্যাতি অর্জন করেন। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। টিভি শো- তে সাফল্যের পর কাজ করেছেন সিনেমাতেও।

সানডে টাইমস জানিয়েছে, ২০১৯ সাল থেকে যৌথভাবে বিষয়টি নিয়ে তদন্ত করছে তারা। ২০০৬ থেকে ২০১৩ সালের মধ্যে চারজন নারীর বিরুদ্ধে এই অপরাধগুলো ঘটিয়েছেন রাসেল ব্র্যান্ড। তবে অভিনেতা অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘পরস্পরের সম্মতির ভিত্তিতেই তাদের মধ্যে সম্পর্ক হয়েছে।’

যে সময় রাসেল ব্র্যান্ড অপরাধগুলো সংঘটন করেছেন, তখন তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। এর মধ্যে বিবিসি রেডিও ২ ও চ্যানেল ৪-এর হয়ে কাজ করেছেন; সঙ্গে হলিউড সিনেমায় অভিনয় তো ছিলই।

নির্যাতনের শিকার এক নারী জানিয়েছেন, ১৬ বছর বয়সী রাসেল ব্র্যান্ডের কাছে ধর্ষণের শিকার হয়েছেন তিনি; তখনো তিনি স্কুলের শিক্ষার্থী ছিলেন।

অন্য দুই অভিযোগকারী জানিয়েছেন, তারা নির্যাতনের শিকার হয়েছেন লস অ্যাঞ্জেলেসে। এক অভিযোগকারী জানিয়েছেন, ধর্ষণের শিকার হওয়ার পর রেপ ক্রাইসিস সেন্টারে তাকে চিকিৎসা নিতে হয়েছিল।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন