Homeসারাদেশলাখ টাকা দেনমোহরে গাজীপুরের যুবককে বিয়ে করলেন মালয়েশিয়ান তরুণী

লাখ টাকা দেনমোহরে গাজীপুরের যুবককে বিয়ে করলেন মালয়েশিয়ান তরুণী

বিশ্বের বিভিন্ন দেশ থেকে তরুণ-তরুণীরা প্রেমের টানে বাংলাদেশে এসে বিয়ে করে সংসার পাতছেন। বর্তমানে এমন ঘটনা হরহামেশাই ঘটছে। এবার প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে গাজীপুরে এলেন ২২ বছর বয়সী মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়া।

ভালোবাসার মানুষকে আপন করে পেতে সুদূর মালয়েশিয়া থেকে গাজীপুরে এসে মোহন বন্দুকসীর (৩০) বাড়িতে ওঠেন তিনি। এরপর নগদ এক লাখ টাকা দেনমোহর নির্ধারণ করে মোহনকে বিয়ে করেন নূরুল আতিয়া।

রোববার (১৭ সেপ্টেম্বর) গাজীপুর আদালতে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরে আসেন তরুণী নূরুল আতিয়া।

বর মোহন বন্দুকসী কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের বাঘুয়া গ্রামের আব্দুল মান্নান বন্দুকসীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, মোহন বন্দুকসী গত প্রায় ১২ বছর আগে মালয়েশিয়ায় শ্রমিক ভিসায় যান। সেখানে সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়ার সঙ্গে তার পরিচয় হয়। এক সময় সেখানে তাদের দেখা সাক্ষাৎ হলে; বন্ধুত্ব থেকে সূচনা হয় প্রেমের।

এরপর মোহন বন্দুকসী স্থায়ীভাবে দেশে ফিরে আসেন। পরে তাদের নিয়মিত যোগাযোগ চলতে থাকে এবং প্রেমে কোনো ভাটা পড়েনি। এক পর্যায়ে নূরুল আতিয়া তার বাবা মায়ের সঙ্গে আলোচনা করে মোহন বন্দুকসীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার জন্য বাংলাদেশে স্থায়ীভাবে চলে আসার সিদ্ধান্তের কথা জানান। এ সময় তার বাবা-মা ওই সিদ্ধান্ত মেনে নেন। গত ১৩ সেপ্টেম্বর মোহন বন্দুকসীর বাড়িতে এসে হাজির হন মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়ার। এ সময় মোহনের পরিবারের লোকজন বিষয়টিকে স্বাভাবিকভাবেই মেনে নেন।

মোহন বন্দুকসী জানান, নূরুল আতিয়া কিছুদিন বাংলাদেশে সময় কাটিয়ে আগামী ২৪ সেপ্টেম্বর মালয়েশিয়া যাবেন। সেখানে জরুরি কিছু কাজ শেষে স্থায়ীভাবে স্বামীর সঙ্গে বসবাস করতে গাজীপুরে ফিরবেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন