Homeসারাদেশবুয়েট কোয়ার্টারে স্কুলছাত্রীর আত্মহত্যা

বুয়েট কোয়ার্টারে স্কুলছাত্রীর আত্মহত্যা

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কোয়ার্টারে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বুয়েট ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পাশ করেছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর নাম তানিম সুবাইতা (১৭)। সে বুয়েটের ডেপুটি কন্ট্রোলার সজিবুর রহমানের মেয়ে।

হাসপাতালে ওই ছাত্রীর মা মালিহা পারভীন জানান, তারা বুয়েট কোয়ার্টারে একটি ভবনের ৩য় তলায় থাকেন। তিনি শাহআলী মহিলা কলেজের শিক্ষিকা। সুবাইতা বুয়েট ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পাশ করেছে। বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল এন্ড কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তির হওয়ার কথা ছিল তার।

তিনি জানান, সকালে সুবাইতা ও তার বড় ভাই তানিম রহমানকে বাসায় রেখে কলেজে চলে যান। তাদের বাবাও অফিসে যান। বিকেলে কলেজ থেকে ফিরে মা দেখেন, সুবাইতা নিজের রুমের দরজা বন্ধ করে রেখেছে। অনেক ডাকাডাকির পরও দরজা খুলছে না। পরে দরজা ভেঙ্গে ভিতরে দেখতে পান, সুবাইতা ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তখন তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসেন। দুপুরে বড় ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়েছিল সুবাইতার। সেই ঝগড়ার জের ধরেই সে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তাদের ধারণা।

ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি চকবাজার থানা পুলিশকে জানানো হয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন