Homeখেলারোনালদো জ্বরে কাঁপছে ইরান

রোনালদো জ্বরে কাঁপছে ইরান

রোনালদো বলে কথা। প্রিয় তারকাকে সামনে থেকে এক নজর দেখতে ভক্তদের সে কী উন্মাদনা। সিআরসেভেনের গাড়ি ঘিরে রীতিমতো হৈচৈ। দূর থেকে সেলফি নিতে ভক্তদের সে কি প্রাণান্তকর প্রচেষ্টা।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে ক্রিশ্চিয়ানো রোনালদো এখন ইরানের রাজধানী তেহরানে। রোনালদোর আল নাসরের প্রতিপক্ষ ইরানের ক্লাব পার্সেপোলিস। যে ক্লাবটি এশিয়ার সবচেয়ে জনপ্রিয় দল।

সেই জনপ্রিয় দলের বিরুদ্ধে বাংলাদেশ সময় আজ রাত ১২টায় মাঠে নামবে রোনালদোরা। তার আগে রোনালদো ঘিরে চলছে ভক্তদের মাতামাতি। গোটা ইরানই যেন কাঁপছে এখন রোনালদো জ্বরে।

আল নাসর দল বিমানবন্দরে নামার পর রোনালদোকে স্বাগত জানানো হয় ইরানের বিখ্যাত পারস্য গালিচা উপহার দিয়ে। সেই গালিচায় আবার রোনালদোর নাম খচিত।

ইরানে রোনালদোর প্রথম কয়েক ঘণ্টা কেটেছে অন্য রকম। আল নাসরের বাস যেখানেই গেছে, ঘিরে ধরেছে রোনালদোর ভক্তদের দল। আল নাসর দল হোটেলে পৌঁছানোর পর রোনালদোর ভক্তদের সামলাতে হিমশিম খেতে হয়েছে নিরাপত্তাকর্মীদের।

ইরানের ফুটবলপ্রেমীরা রোনালদোর কাছাকাছি যেতে যেন জীবন বাজি রাখছিল। প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলতে ছিল ভক্তদের ব্যাপক লড়াই। পরিস্থিতি বেগতিক দেখে আল নাসরের অনুশীলন সেশনই বাতিল করতে হয়েছে।

রাজকীয় অভ্যর্থনা পেলেও ইরানে রোনালদোদের ইন্টারনেট ব্যবহারের সুযোগ সুবিধায় থাকছে বাধা। সৌদি আরবের সরকার ইরানকে অনুরোধ করেছিল, আল নাসরের সব খেলোয়াড়কে যেন ইন্টারনেট ব্যবহারের সুযোগ দেওয়া হয়। সেই অনুরোধ অবশ্য পুরোপুরি রাখেনি ইরান সরকার। দেশটি জানিয়েছে, ইরান থেকে পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ করতে সেখানকার অ্যাপ ইতা ও বাল্লাহ ইনস্টল করতে হবে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন