Homeসারাদেশনারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, নারীর মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, নারীর মৃত্যু

কাজ শেষ হবে আগামী জুলাইয়ে 

নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলায় অবৈধ গ্যাস লাইনের লিকেজ থেকে বাসায় বিস্ফোরণে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- সোহান তালুকদার (৪৫), তার স্ত্রী সায়মা আক্তার (৪০) ও মৃত নিপার মা হাসিনা মমতাজ (৫৫)।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান তালুকদার এবং তার স্ত্রী সায়মা। তাদের পাশের বাসায় থাকেন নিপা। রাত ১২টার দিকে খবর পান ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।

ফাহিম জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকরি করেন। তার স্ত্রী সায়মা গৃহিণী। তাদের পাশের বাসায় ভাড়া থাকে নিপা। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে চারজনই দগ্ধ হয়েছেন।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, নিপার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে আনার পরপরই তাকে মৃত ঘোষণা করা হয়। এ ছাড়া হাসিনার শরীরের ৫৫ শতাংশ, সোহানের ১০০ শতাংশ এবং সায়মার ৯০ শতাংশ দগ্ধ হয়েছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন