Homeরাজনীতিবরিশালে রোডমার্চে বরগুনা বিএনপির ৫ হাজার নেতাকর্মী

বরিশালে রোডমার্চে বরগুনা বিএনপির ৫ হাজার নেতাকর্মী

বেগম খালেদা জিয়ার মুক্তি ও আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে বরিশাল বিভাগীয় রোডমার্চে অংশ নিয়েছেন বরগুনার ছয় উপজেলার ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের পাঁচ সহস্রাধিক নেতাকর্মীরা।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে মোটরসাইকেলে নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে বরিশালে যাত্রা শুরু করেন। এরপর সকাল সাড়ে ১০টার দিকে তারা বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে পৌঁছান।

এ বিষয়ে বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব বলেন, আমাদের দাবি সরকারের মেনে না নেয়ার কোনো সুযোগ নেই। দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষার জন্যই আমাদের এই আন্দোলন। বিদেশি এজেন্ডা বাস্তবায়নের জন্য আওয়ামী লীগ সরকার দেশকে চরম সংকটের মধ্যে ফেলে দিচ্ছে।

এ বিষয়ে বরগুনা জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা বলেন, আমাদের দাবি আদায়ের জন্য কেন্দ্রীয় বিএনপি যে ধরনের কর্মসূচি ঘোষণা করবে; তা বরগুনার প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে শুরু করে ঢাকা মহানগর পর্যন্ত বাস্তবায়ন করবো। এ সরকারকে অবশ্যই পদত্যাগ করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। দেশের গণতন্ত্র ফিরিয়ে দিতে হবে। বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে। আওয়ামী লীগ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন