Homeখেলাবাংলাদেশকে ব্রেকথ্রু এনে দিলেন খালেদ

বাংলাদেশকে ব্রেকথ্রু এনে দিলেন খালেদ

বাংলাদেশের বিপক্ষে পাওয়ার-প্লের চাপ সামলে হেনরি নিকোলস ও টম ব্লান্ডেলের জুটিতে ঘুরে দাঁড়ায় নিউজিল্যান্ড। দুজন ছিলেন শত রানের জুটি গড়ার দ্বারপ্রান্তে। এমন সময় আঘাত হানেন খালেদ আহমেদ। তার শিকারে পরিণত হয়ে মাঠ ছেড়েছেন হেনরি নিকোলস।

৩ উইকেট হারানোর পর নিকোলস ও টম ব্লান্ডেলের জুটিতে এগোতে থাকে নিউজিল্যান্ড। পাওয়ার-প্লেতে চাপে পড়লেও এরপর বাংলাদেশের পেসারদের চাপে ফেলে কিউইরা। নিকোলস ও ব্লান্ডেল; দুজনই ছুটতে থাকেন হাফসেঞ্চুরির দিকে।

৫৪ বলে অর্ধশতক পূর্ণ করেন ব্লান্ডেল। কিন্তু অর্ধশতক থেকে এক রান দূরে থাকতে নিকোলসকে সাজঘরে পাঠান খালেদ। ব্লান্ডেলের সঙ্গে নিকোলসের জুটি হয় ৯৫ রানের। ৬১ বলে ৪৯ রান করেন কিউই তারকা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ ওভারে ৪ উইকেটে ১৩১ রান নিয়ে ব্যাট করছে নিউজিল্যান্ড। ৫১ রান নিয়ে ক্রিজে রয়েছেন ব্লান্ডেল, তাকে সঙ্গ দিতে মাঠে নেমেছেন রাচিন রবীন্দ্র।

কিউই শিবিরে প্রথম আঘাত হানেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ফিজের শিকারে পরিণত হয়ে শূন্য রানে মাঠ ছাড়েন উইল ইয়ং। সফরকারী দলের পরের উইকেটটিও নেন ফিজ। এবার ফিন অ্যালেনকে স্লিপে দাঁড়িয়ে থাকা সৌম্য সরকারের ক্যাচ বানান তিনি। অ্যালেন ১৫ বলে করেন ১২ রান।

মাঝে হাসান মাহমুদ একটি ওভার ডট দেন। এরপর বোলিংয়ে এসেই শিকার ধরেন অভিষিক্ত খালেদ আহমেদ। ওয়ানডে ক্যারিয়ারে নিজির প্রথম ওভারের পঞ্চম বলে চাদ বোয়েসকে তুলে নেন তিনি। ১৯ বলে বোয়েস করেন ১৪ রান।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন