Homeসারাদেশখিলগাঁওয়ে সিএনজি চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

খিলগাঁওয়ে সিএনজি চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকায় মো. নাসির (৩৫) নামে এক সিএনজি অটোরিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন। তিনি বলেন, দুপুর আড়াইটার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নাসির পেশায় সিএনজি অটোরিকশাচালক ছিলেন। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, এক নারীর সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক ছিল।

এ নিয়ে স্ত্রীর সঙ্গে নাসিরের ঝগড়া হয়েছিল কি না, এমন প্রশ্নের জবাবে এসআই বলেন, কোনো ঝগড়া হয়নি বলে দাবি করেছেন তার স্ত্রী। তদন্ত চলছে, তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

মো. নাসিরের শ্যালক সাব্বির হোসেন বলেন, আমার বোন ও বোন জামাই সিপাহীবাগ ভূতের গলি এলাকায় ভাড়া থাকতেন। এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে যান তিনি। দুপুরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। পরে দরজা খোলার জন্য অনেকবার ডাকাডাকি করি আমরা। কিন্তু দরজা না খোলায় জানালা ভেঙে ভেতরে ঢুকে দেখি নাসির সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। খবর দিলে পুলিশ বাসায় গিয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন