Homeবিনোদনপরীমণির ওয়েব সিরিজে ‘অশ্লীলতা’, সম্প্রচার বন্ধে আইনি নোটিশ

পরীমণির ওয়েব সিরিজে ‘অশ্লীলতা’, সম্প্রচার বন্ধে আইনি নোটিশ

ঢালিউড চিত্রনায়িকা পরীমণি অভিনীত ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র প্রচার, সম্প্রচার ও প্রদর্শন বন্ধে আইনি নোটিশ দেয়া হয়েছে। এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী।

রোববার (২৪ সেপ্টেম্বর) আইনজীবী জয়নাল সর্বমোট ৫ জনকে এ আইনি নোটিশ পাঠান। বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর, ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডির ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব এবং বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যানকে ইমেইলের পাশাপাশি ডাকযোগে এ আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আইনি নোটিশে উল্লেখ করা হয়েছে, পাফ ড্যাডি সিনেমার দৃশ্য অশ্লীল এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার মতো। শুধু তাই নয়, এ ওয়েব ফিল্ম দেশীয় সংস্কৃতিবিরোধী যা তরুণ সমাজকে বিপথগামী করে তুলবে।

তাই বৃহৎ স্বার্থে আগামী তিন দিনের মধ্যে পাফ ড্যাডি ওয়েব সিরিজের প্রদর্শনী বন্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদিন মাযহারী।

আইনি নোটিশ পাঠানোর পাশাপাশি সেন্সর বোর্ড পুনর্গঠন করারও তাগিদ অনুভব করেন তিনি। জয়নাল বলেন, অশ্লীল সিনেমা যেন সহজেই অন্তর্জালে প্রদর্শিত হতে না পারে তার জন্য কঠোর নীতিমালা খুব দ্রুত তৈরি করতে হবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন