Homeরাজনীতিদেশের অগ্রযাত্রা সমুন্নত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: মাশরাফী

দেশের অগ্রযাত্রা সমুন্নত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: মাশরাফী

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, দেশের অব্যাহত অগ্রযাত্রা সমুন্নত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সমাজকল্যাণ অধিদফতরের ব্যবস্থাপনায় ক্যান্সার, কিডনী রোগসহ ৬টি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সরকারি অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাশরাফী বলেন, শুধু দেশকে এগিয়ে নেয়াই নয় দেশের পিছিয়ে পড়া ক্ষেত্রগুলোর প্রতিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমান দৃষ্টি রয়েছে। তাইতো তিনি তৃণমূল পর্যায়ে গরীব-অসহায় রোগাক্রান্ত মানুষ যাতে বিনা চিকিৎসায় মারা না যায় তাদের জন্য চিকিৎসা বাবদ অনুদানের ব্যবস্থা করেছেন।

তরুণ এ সংসদ সদস্য বলেন, দেশকে এগিয়ে নেয়াসহ দেশের মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর নেয়া সকল কর্মকাণ্ড চলমান রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

এ সময় মাশরাফী সবার প্রতি তাদের দুঃসময়ে প্রধানমন্ত্রীর এ ভালোবাসার কথা মনে রাখতে সকলকে আহ্বান জানান।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ৫০ হাজার টাকা করে মোট ৮৯জন হত দরিদ্র রোগাক্রান্ত মানুষের মাঝে সহায়তা চেক তুলে দেয়া হয়। এ সময় সিভিল সার্জন সাজেদা বেগম, সমাজসেবার উপ পরিচালক রতন কুমারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন