Homeরাজনীতিপরাজয় জেনেই বিএনপি ভোট থেকে পালিয়ে বেড়ায় : নাছিম

পরাজয় জেনেই বিএনপি ভোট থেকে পালিয়ে বেড়ায় : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নির্বাচন আসলেই বিএনপি নির্বাচন করবে না বলে নানা পাঁয়তারা করে। তারা জানে নির্বাচনে আসলে তাদের দুর্নীতি, অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বাংলাদেশের মানুষ তাদের ভোট দিবে না। যার কারণে নির্বাচনকে তারা ভয় পায়, ভোট থেকে পালিয়ে বেড়ানোর চেষ্টা করে। তারা নির্বাচনী ব্যবস্থার ত্রুটির কথা বলে বিদেশিদের কাছে গিয়ে ধরনা দেয়।

সোমবার সাতক্ষীরা পি এন হাইস্কুল ফুটবল ময়দানে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত দেশের গণতন্ত্র ও শাসন ব্যবস্থাকে ধ্বংস করে স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় যেতে চায়। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। তাদের আক্ষেপ একটাই, তা হলো দেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হচ্ছে, যা বিএনপি কোনোভাবেই মেনে নিতে পারছে না। এরা বাংলাদেশ বিরোধী শক্তি ও জামায়াতের দোসর। এরাই মহান মুক্তিযুদ্ধের সময় দেশের মানুষের বিপক্ষে অস্ত্র ধরে পাকিস্তানিদের সহায়তা করেছিল।

তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। যাতে জাতির পিতার এই স্বপ্নের সোনার বাংলাদেশকে শকুনের দলেরা ক্ষতবিক্ষত করতে না পারে। এরা আমাদের অগ্রযাত্রাকে ধ্বংস করে দিতে চায়। এই দেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। জাতির পিতার কন্যা যখন ধীরে ধীরে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করার জন্য কাজ করছেন তখনই এরা জাতির পিতার কন্যাকে হত্যা করার জন্য নানা ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। জাতির পিতার আদর্শের সৈনিকেরা এদের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করবে।

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ নাজমুল হক রনির সঞ্চালনায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে ফজলুল হক, সহ সভাপতি মীর মোস্তাক আহমেদ রবি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম বক্তব্য রাখেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন