Homeরাজনীতিজনগণের শক্তি দিয়েই সব অপশক্তি মোকাবিলা করা হবে: কৃষিমন্ত্রী

জনগণের শক্তি দিয়েই সব অপশক্তি মোকাবিলা করা হবে: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোনো দিন ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের শক্তি এ দেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরা। জনগণের শক্তি দিয়েই দেশি-বিদেশি সব অপশক্তি মোকাবিলা করা হবে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমেরিকা বা অন্য কোনো দেশ বা কোনো বাহিনী আওয়ামী লীগের শক্তি নয়। আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোনো দিন ক্ষমতায় আসেনি। এ দেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের শক্তি। জনগণের শক্তি দিয়েই দেশি-বিদেশি সব অপশক্তি মোকাবিলা করা হবে।

আব্দুর রাজ্জাক বলেন, ‘আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত থাকব, প্রয়োজনে রাজপথেও থাকব। একই সঙ্গে নির্বাচনের জন্যও প্রস্তুত থাকব। আমরা মানুষের ঘরে ঘরে যাব। দেশের যে অভাবনীয় উন্নয়ন সারা পৃথিবীর মানুষ জানে ও প্রশংসা করছে,তা দেশবাসীর কাছে তুলে ধরব। একই সঙ্গে বিএনপির আন্দোলন, ষড়যন্ত্র, হুমকি ও বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র সবকিছু মোকাবিলা করব।’

তৃণমূলের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, ‘আগামী তিন মাসের মধ্যে নির্বাচন হবে। ২০০৮ সাল থেকে বিএনপি কোনো নির্বাচনই সহজভাবে মেনে নেয়নি। নির্বাচন সামনে রেখে বিএনপি ২০১৫ সালের মতো আবারও আগুনসন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টির হুমকি দিচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থেকে বিএনপিকে মোকাবিলা করব।’

তিনি বলেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসন-অপশাসন ভুলে যায়নি। এ দেশের মানুষ হাওয়া ভবনের দুঃশাসনে আর ফিরে যাবে না, খাদ্যসংকট-মঙ্গা-না খেয়ে থাকার দিনে ফিরে যাবে না, জঙ্গি-ধর্মান্ধদের তাণ্ডবের বাংলাদেশে ফিরে যাবে না, সারের জন্য কৃষককে বস্তা নিয়ে সারা দিন দৌড়ানোর দিনে ফিরে যাবে না, দিনরাত লোডশেডিং আর বিদ্যুতের বদলে খাম্বার দিনে আর কখনও ফিরে যাবে না।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, মীর ফরহাদুল আলমসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন