Homeখেলাবিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ, নেই তামিম

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ, নেই তামিম

৫ অক্টোবর থেকে ভারতে শুরু হতে যাওয়া বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দলের মধ্যে শুধু বাংলাদেশ বাদে সব দলই নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে। আজ ৯ম দল হিসেবে শ্রীলঙ্কাও নিজেদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। বিসিবি জানিয়েছিল নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশের ম্যাচের পর ঘোষিত হবে টাইগারদের স্কোয়াড। অবশেষে ম্যাচের পর বিসিবি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওর মাধ্যমে ঘোষণা করে ভারত বিশ্বকাপে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা ১৫ জনের নাম ।

আজ রাত ৮টা ১৬ মিনিটে বিসিবির ফেসবুক পেজ ও ইউটিউবে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে বিশ্বকাপে বাংলাদেশের জার্সি উন্মোচন করে দলে সুযোগ পাওয়া খেলোয়াড়েরা। জার্সি হাতে খেলোয়াড়েরা ভিডিওতে নিজেদের অনুভূতি প্রকাশ করেন।

বিসিবির প্রকাশ করা ভিডিওর শুরুতেই সাকিব আল হাসান। বিশ্বকাপে নিজের জার্সি হাতে নিয়ে নেড়েচেড়ে দেখে বললেন, ‘আমি সাকিব আল হাসান। বিশ্বকাপে পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রতিনিধিত্ব করব।’

বাংলাদেশের বিশ্বকাপ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নাজমুল হোসেন , তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান, তানজিদ হাসান, তানজিম হাসান ও মাহমুদউল্লাহ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন