Homeখেলাবিমানে সাকিব-মুশফিকদের সংবর্ধনা

বিমানে সাকিব-মুশফিকদের সংবর্ধনা

ওয়ানডে বিশ্বকাপ খেলতে বুধবার (২৭ সেপ্টেম্বর) ভারতের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ। সন্ধ্যার পর গুয়াহাটিতে পৌঁছায় টিম টাইগার।

লাল সবুজের প্রতিনিধিরা ভারতে গেছেন বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে করে। সেখানে সাকিব আল হাসানদের সংবর্ধনা দেয় বিমান কর্তৃপক্ষ। বিশ্বকাপকে সামনে রেখে সেখানে কেকও কাটা হয়।

সাকিবদের সংবর্ধনা গ্রহণের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। সেখানে দেখা যায়, বিমানবালারা ফুল তোড়া তুলে দিচ্ছেন। অন্যদিকে সাকিবরা তাদের অটোগ্রাফসহ স্বারক ব্যাট উপহার দেন।

বিকেল ৪টায় ঢাকা থেকে যাত্রা শুরু করে সাকিব বাহিনী। বিশ্বকাপ শুরুর আগে নানা নেতিবাচক খবরের প্রভাব ক্রিকেটারদের মাঠের পারফরম্যান্সে পড়বে না বলে জানিয়ে গেছেন টিম লিডার খালেদ মাহমুদ সুজন। দেশ ছাড়ার আগে তামিম ইস্যুতেও কথা বলেন সুজন।

বিমান ছাড়ার বাকি তখন মাত্র বিশ মিনিট। বিশ্বকাপ যাত্রার আগে অফিশিয়াল একটা ফটোশেসনের রেওয়াজ থাকলেও, এবার ছিলোনা সেরকম কিছুই। তাই হয়তো বিমানবন্দরেই এই বাড়তি আয়োজনটা করেছিলো বোর্ড। নিকট অতীতে এসব আনুষ্ঠানিকতায় যোগ না দেয়া ক্যাপ্টেন হঠাৎ করেই হাজির সেখানে। দলটা যে তার নিজের তা বোঝাতেই যেন একটুই বাড়তি উচ্ছ্বাস দেহ ভঙ্গিমায়। তবে, কালিমা একটা থেকেই গেলো, টিম ফটোতে ছিলেন না সহ অধিনায়কত্ব হারানো লিটন দাস।

তার আগেই একে একে স্বপ্ন যাত্রায় অংশ নিতে নির্ধারিত সময়ে বিমানবন্দরে হাজির হতে থাকেন ক্রিকেটাররা। ছেলেকে কোলে নিয়ে হাজির হন মিরাজ। আর বাবার সঙ্গে তাসকিন। মুশফিক-লিটন-মোস্তাফিজরা আসলেন নিজ নিজ যানবাহনে। বিসিবি’র উদ্যোগে আসেন তানজিদ তামিম-তানজিম সাকিবরা। যদিও, সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন