Homeসর্বশেষশেখ হাসিনার জন্মদিনে সেলাই মেশিন বিতরণ

শেখ হাসিনার জন্মদিনে সেলাই মেশিন বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে যশোরের শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের দরিদ্রদের মাঝে ৭৭টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বেনাপোল সোনালী ব্যাংক চত্বরে এক সমাবেশ করে এ জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন বিতরণ করেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

এসময় তিনি বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার বড় সন্তান শেখ হাসিনা। পরপর তিনবার এবং এ পর্যন্ত চারবার নির্বাচিত প্রধানমন্ত্রী হয়ে সৃষ্টি করেছেন ঐতিহাসিক দৃষ্টান্ত।

আশরাফুর আলম লিটন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে চলা বাংলাদেশ পথ খুঁজে পেয়েছে তার সুযোগ্য নেতৃত্বে। তাই বাংলার মানুষ তাকে ভাবে ‘বাংলার উন্নয়নের বাতিঘর’ হিসেবে। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তিচুক্তি সম্পাদন, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ জাতীয় জীবনের বহু ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে যাত্রার স্বপ্ন সারথিও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক বকুল, দফতর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।

এর আগে কোরআন তেলোয়াত, এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ও ৭৭টি কবুতর উড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন