Homeরাজনীতিশেখ হাসিনার কারণে বিশ্বে সমৃদ্ধশালী হিসেবে প্রতিষ্ঠিত বাংলাদেশ: শামীম হক

শেখ হাসিনার কারণে বিশ্বে সমৃদ্ধশালী হিসেবে প্রতিষ্ঠিত বাংলাদেশ: শামীম হক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ বছরে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে সারাবিশ্বের বুকে প্রতিষ্ঠিত হয়েছে। শুধু উন্নয়ন কর্মকাণ্ডই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত ও কর্মক্ষম জনগোষ্ঠীর জন্য নানা সুবিধার ব্যবস্থা করে দিয়েছেন। শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে, প্রান্তিক দরিদ্র জনগোষ্ঠী সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছেন।

দেশের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ১৪ বছরের উন্নয়ন বিষয়ক সমাবেশে বক্তারা এসবকথা বলেন।

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষ্মিদাসের হাটে এ সমাবেশের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, পৌর মেয়র অমিতাভ বোস, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক চৌধুরী সামচুল আলম ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশে একদিকে অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে, আরেকদিকে মানুষের কর্মসংস্থানও সৃষ্টি হয়েছে।’

তবে বর্তমানে দ্রব্যমূল্য বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় সারাবিশ্বেই আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। তবে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই দাম বৃদ্ধি এখনও কম রয়েছে।’

তিনি বলেন, ‘দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্র করছে। তাদের সব ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে রুখে দিতে হবে।’

এছাড়া আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনো অপতৎপরতা যেন কেউ না চালাতে পারে, সেদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়। প্রয়োজনে কমিটি করে পাহারার ব্যবস্থা নেয়ারও অনুরোধ জানান তিনি।

সভা শেষে শহীদুল ইসলাম মজনুকে সভাপতি ও মো. ইলিয়াস হোসেনকে সাধারণ সম্পাদক করে ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন