Homeশিক্ষাআগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে চাই : চুয়েট উপাচার্য

আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে চাই : চুয়েট উপাচার্য

দেশের উন্নতি অগ্রগতির পথে যেসব অপশক্তি বাঁধা হয়ে দাঁড়ায় আমরা তাদের ধিক্কার জানাই। ১৯৭১ সালে ছাত্রসমাজ যেভাবে বিজয় ছিনিয়ে এনেছিল আমাদেরও এভাবে অপশক্তির বিরুদ্ধে দাঁড়াতে হবে। আমরা আগামী নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে আবারও প্রধানমন্ত্রীকে নির্বাচিত করতে চাই বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

আজ বুধবার (৪ অক্টোবর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখার কর্মিসভায় তিনি এই মন্তব্য করেন। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

সভায় অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আবু সাঈদ কনক, এনামুল হক তানান, জাকারিয়া দস্তগীর, তথ্য ও গবেষণা সম্পাদক মুসান্না আল গালিব, সাহিত্যবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক সাফওয়ান চৌধুরী ও উপ-দপ্তর সম্পাদক মুজিবুল বাশার।

কর্মিসভায় নেতাকর্মীরা চুয়েট শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং শাখার কার্যক্রম গতিশীল করার জন্য নানা দিকনির্দেশনা দেন।

কর্মিসভায় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা অক্টোবর মাসের মধ্যে চুয়েট ছাত্রলীগের নতুন কমিটি প্রদান এবং চুয়েট শাখা ছাত্রলীগের শীর্ষপদ প্রত্যাশী ২১ ছাত্রনেতার জীবনবৃত্তান্ত গ্রহণের বিষয় নিশ্চিত করেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন