Homeসারাদেশআমেরিকা আমাদের শক্তি না, আমাদের শক্তি জনগণ : বাণিজ্যমন্ত্রী

আমেরিকা আমাদের শক্তি না, আমাদের শক্তি জনগণ : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আমেরিকা আমাদের শক্তি না, আমাদের শক্তি জনগণ। জনগণ আমাদের সাথে আছে, তাই আমাদের কোনো ভয় নেই।

শনিবার (৭ অক্টোবর) দুপুরে বাণিজ্যমন্ত্রীর নির্বাচনী এলাকা রংপুরের পীরগাছায় আসন্ন সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ১৪ বছর ৮ মাস ধরে ক্ষমতায় রয়েছে। এই সময়ে দেশে যত উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের আমলে হয়নি। কোনো রাস্তা-ঘাট কাঁচা নেই। স্কুল ও কলেজগুলোতে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন করা হয়েছে। দেশকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হয়েছে। নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। বড় বড় মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। মানুষের জীবনমানের উন্নয়ন করেছে এই সরকার। যার ফলে সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ থাকলে আগামীতে এই দেশ উন্নত দেশের মর্যাদায় শামিল হবে।

স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের এই উন্নয়নের ফিরিস্তি বিভিন্ন হাট-বাজার, রাস্তার মোড়ে ব্যানার, ফেস্টুন, লিফলেটের মাধ্যমে তুলে ধরে জনগণকে মনে করিয়ে দিতে হবে। আর ঘরে বসে থাকার সময় নাই। আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে আজ থেকেই মাঠে নেমে পড়ুন। রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) সংসদীয় আসন আমরা আবারও শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তসলিম উদ্দিনের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক ওয়াসিমুল বারী সিমু, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সহসভাপতি জাহাঙ্গীর আলম জালাল, সাংগঠনিক সম্পাদক আরিফুল হক লিটন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদ হোসেন, যুবলীগ নেতা নাহিদ হোসেন লিটন, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান অভিসহ প্রমুখ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন