Homeসর্বশেষরাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মনজুর হোসেন নামে যুবলীগের এক নেতাকে গুলি করার পর কুপিয়ে হত্যা করা হয়েছে।রোববার (০৮ অক্টোবর) সন্ধ্যার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শান্তিনিকেতন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনজুর হোসেন উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় মনজুর ও তার বন্ধু সেকান্দর আড্ডা দিচ্ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি গুলি চালানো হয়। গুলি করার পর তাকে কোপানো হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ বলেন, ‘যুবলীগ নেতা হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। এ হত্যাকাণ্ডে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

রাঙ্গুনিয়া থানার ওসি তদন্ত খান নুরুল ইসলাম জানান, ‘বিকেল সাড়ে ৩টার দিকে শান্তিনিকেতন বালুমহালের কাছে দুপক্ষের মারামারির একপর্যায়ে মনজুর হোসেনের হাঁটুতে গুলি লাগে। গুলি করার পর তাকে কোপানো হয়েছিল। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। দোষীদের ধরতে অভিযান চলছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন