Homeবিনোদনকিসের ইঙ্গিত দিলেন সালমান খান?

কিসের ইঙ্গিত দিলেন সালমান খান?

বলিউড অভিনেতা সালমান খান মানেই যেন নয়া চমক। আর সেই চমকেরই অংশ ভাইজানের সামাজিক যোগাযোগমাধ্যমের নতুন পোস্ট।

রোববার (৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ একটি ছবি শেয়ার করেন অভিনেতা। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

সালমান খানের ওই পোস্টে দেখা যায়, অভিনেতা একজন মাঝ বয়সী নারীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। তবে ওই নারীর মুখ দেখা যাচ্ছে না। আর এরপর থেকেই ভক্তদের মাঝে আলোচনার ঝড় উঠেছে।

ছবিতে দেখা যায়, দুজনেরই পরনে ছিল ম্যাচিং সাদা রঙের ট্রাকস্যুট। মেয়েটির ট্রাকস্যুটের পেছনে লেখা ‘২৭/১২’। যা অভিনেতার জন্মদিন ২৭ ডিসেম্বরকে মনে করিয়ে দেয়।

আর ছবির উপরে লেখা, ‘আগামীকাল আমার হৃদয়ের একটি অংশ শেয়ার করব।’ এ ছাড়া পোস্টের ক্যাপশনে লেখা, আমি সবসময় তোমার পেছনে থাকব।’

নেটিজেনদের মনে প্রশ্ন, কে এই নারী? কী বা সম্পর্ক সালমান খানের সঙ্গে? অনেকে আবার বলছেন, তাহলে কি এবার বিয়ে করতে চলেছেন বলিউড ভাইজান? না-কি আবারও পরিবারের কারও বলিউডে অভিষেক হচ্ছে ভাইজানের হাত ধরে?

অবশ্য গত বছরের শেষ দিকে শোনা যাচ্ছিল বলিউডে পা রাখছেন সালমান খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ অগ্নিহোত্রী। অবশেষে সেটাই হতে যাচ্ছে। পরিচালক সৌমেন্দ্র পাড়ির ‌‘ফররে’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। চলতি বছরের ২৪ নভেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

তবে সালমান খান কেনই বা এ পোস্ট করেছেন সেটি স্পষ্ট নয়। সেই উত্তর আগামীকাল পাওয়া যাবে।

এদিকে দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি। এ সিনেমায় আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি, আশুতোষ রানা প্রমুখ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন