Homeরাজনীতিগুজব মোকাবিলায় বাকৃবিতে প্রশিক্ষণ কর্মশালা

গুজব মোকাবিলায় বাকৃবিতে প্রশিক্ষণ কর্মশালা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার উন্নয়ন বার্তা প্রচার ও গুজব মোকাবিলায় দেশজুড়ে প্রশিক্ষণের আয়োজন করছে বাংলাদেশ আওয়ামী লীগের ওয়েব টিম। কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে প্রশিক্ষকদের জন্য কর্মশালা ‘দ্য ড্রিল’ এর ‘বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ’ পর্বের উদ্বোধন হয়।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার।

সারাদেশে এ প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা হবে জানিয়ে কবির বিন আনোয়ার বলেন, শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে সারাদেশে অনলাইনে ও অফলাইনে আমরা প্রশিক্ষণ পরিচালনা করা হবে। সব ভোটারের কাছে পৌঁছানোই আমাদের লক্ষ্য।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদের সভাপতিত্বে কর্মশালাটির সঞ্চালনা করেন বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান।

প্রাথমিকভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে এই প্রশিক্ষণ পরিচালনা করবে আওয়ামী লীগের ওয়েব টিম।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন