Homeরাজনীতিকাওলার জনসভায় প্রধানমন্ত্রী

কাওলার জনসভায় প্রধানমন্ত্রী

রাজধানীর কাওলা মাঠে আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৪ অক্টোবর) বিকেলে কাওলা মাঠে এ জনসভায় দলের নেতাকর্মী ছাড়াও যোগ দিয়েছেন বিভিন্ন শ্রেণি -পেশার মানুষজন।

এ জনসভাকে কেন্দ্র করে নিজেদের সাংগঠনিক শক্তি জানান দিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসবের আমেজ, ভোটের আবহ। নগরীর নানা প্রান্ত থেকে মিছিল নিয়ে সমাবেশ মাঠে জড়ো হয়েছেন নেতাকর্মীরা।

জনসভায় যোগ দেয়া নেতাকর্মীরা বলেন, গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশ আওয়ামী লীগের টানা ক্ষমতায় থাকার সুবাদে গ্রাম থেকে নগর, সব খানেই লেগেছে বদলের ছোঁয়া। যার সুফল পাচ্ছে সব প্রান্তের মানুষ।

আর এ ধারা অব্যাহত রাখতে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ লড়াইয়ের মাধ্যমে নৌকাকে বিজয়ী করার প্রত্যয় জানান নেতাকর্মীরা।

বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন উপলক্ষে গত শনিবার (৭ অক্টোবর) এ জনসভা হওয়ার কথা থাকলেও বৈরি আবহাওয়া বিবেচনায় এক সপ্তাহ পেছানো হয় এ কর্মসূচি। ফলে আজ কাওলায় হচ্ছে এ সমাবেশ।

এ উপলক্ষে এরই মধ্যে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন শাখা ও ইউনিট থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হয়েছেন কাওলা মাঠে। দুই ঘণ্টা আগেই জনসভার মাঠে প্রায় ভরে যায়। রোদের মধ্যে আশপাশের এলাকায় গাছের ছায়াতেও অবস্থান নেন নেতাকর্মীরা।

বিশেষ করে, ঢাকা-১৮ আসনের প্রার্থীদের শোডাউন চোখে পড়ার মতো ছিল। প্রত্যেকেই তার অনুসারীদের টি-শার্ট ও ক্যাপ, ব্যানার ফেস্টুনসহ নানা সাজে সাজিয়ে মিছিল নিয়ে এসেছেন। সভাস্থলে প্রার্থীদের ছবি হাতে সমর্থন জানান দিতে দেখা গেছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন