Homeরাজনীতিবিএনপির ৫০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিলেন

বিএনপির ৫০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিলেন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিমে ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগে যোগদান করেছেন বিএনপির ৫০ নেতাকর্মী।

শুক্রবার (১০ নভেম্বর) সকালে ইউনিয়নের জামতলা এলাকায় ফুল দিয়ে নবাগতদের আনুষ্ঠানিকভাবে দলে বরণ করেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

অনুষ্ঠানে আওয়ামী লীগে যোগদানকারীরা বলেন, একদিকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অন্যদিকে বিএনপির জ্বালাও-পোড়াওয়ের কর্মসূচির বিরোধিতা করেই আমরা আওয়ামী লীগে যোগদান করেছি। এছাড়াও বিএনপিতে দীর্ঘদিন ধরেই কোন শৃঙ্খলা নেই। নেতৃত্ব নিয়েও চলছে নানারকম সংকট। ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নও করা হয় না। তাই বাধ্য হয়েই দলটি থেকে বেরিয়ে আওয়ামী লীগে যোগদান করেছি।

বিএনপি নেতা আব্দুল মান্নানের নেতৃত্বে ওই ৫০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর হাসানসহ অন্যরা।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই ৫০ বিএনপি নেতাকর্মী আ.লীগে যোগদান করেছেন৷ আমরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে অভিভূত সব দলের নেতাকর্মীরাই। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগদান করছেন। তারা বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি আর চান না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন