Homeরাজনীতিতারেক জিয়া মায়ের সেবা করছে না, সে দেশের সেবা করবে কীভাবে, প্রশ্ন...

তারেক জিয়া মায়ের সেবা করছে না, সে দেশের সেবা করবে কীভাবে, প্রশ্ন কাদের সিদ্দিকীর

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, তারেক জিয়া দেশে এসে অসুস্থ মায়ের সেবা করতে পারছে না, সে আবার দেশের সেবা কীভাবে করবে।

কেউ কেউ বলছেন তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে আসবেন না। কিন্তু নির্বাচনের সময় নির্বাচন কমিশনারই তত্ত্বাবধায়ক সরকার বলেও মন্তব্য করেছেন কাদের সিদ্দিকী।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কৃষক শ্রমিক জনতা লীগের সমাবেশে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, ‘আগামী নির্বাচনে কে আসলো আর কে আসলো না সেটা বড় বিষয় না। সবচেয়ে বড় বিষয় জনগণ শান্তিপূর্ণভাবে, স্বাধীনভাবে ভোট দিতে পারছে কিনা সেটা সরকার আর নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বিএনপি শুধু শুধু তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে দেশে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। তারা ২৮ অক্টোবর থেকে গাড়িতে আগুন দিচ্ছে, মানুষ হত্যা করছে। তারা এখানে হেরে গেছে। তারেক জিয়া দেশে এসে অসুস্থ মায়ের সেবা করতে পারছে না, সে আবার দেশের সেবা কীভাবে করবে।’

কালিহাতী উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার ও সংগীত শিল্পী নকুল কুমার বিশ্বাস প্রমুখ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন