Homeরাজনীতিরিজভীর নেতৃত্বে মতিঝিলে অবরোধ

রিজভীর নেতৃত্বে মতিঝিলে অবরোধ

চতুর্থ দফার অবরোধের শুরুতে রাজপথে নামতে দেখা গেছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর। তবে তিনি অল্প সময় সেখানে অবস্থান করেন। এর পরেই রিজভীসহ আর কাউকে সড়কে দেখা যায়নি। সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে এ অবরোধের ডাক দেয় বিএনপিসহ সমমনা দলগুলো।

রোববার (১২ নভেম্বর) সকাল ৭টায় মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে থেকে মিছিল নিয়ে সড়কে নামে রুহুল কবির রিজভী। এসময় মিছিলটি কমলাপুর চৌরাস্তায় এসে পিকেটিং করেন ও বিক্ষোভ মিছিল করেন।

মিছিলে উপস্থিত থাকতে দেখা গেছে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন খান, সিদ্দিকুর রহমান মিন্টু, জিল্লুর রহমান খান শাহবাগ থানার আহ্বায়ক মোহাম্মদ জসিম উদ্দিন, মতিঝিল থানার আহ্বায়ক জেকে লাভলো ডালি, খিলগাঁও থানার আহ্বায়ক মোহাম্মদ আমির হোসেন, মুগদা থানার আহ্বায়ক মো. কুদ্দুস বেপারী, পল্টন থানার আহ্বায়ক মো. আবু তাহের শাজাহানপুর থানার আহ্বায়ক মো. মিন্টু, সবুজবাগ থানার আহ্বায়ক মোহাম্মদ স্বাধীন, সদস্য সচিব জসীমউদ্দীনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় রুহুল কবির রিজভী আহমেদ বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় বিএনপির অবরোধে সর্বস্তরের জনগণ সমর্থন জানিয়েছে। জনগণের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীকে দিয়ে শক্তি প্রয়োগ করে, গ্রেপ্তার নির্যাতন করে লাভ হবে না।

তিনি বলেন, দেশের ৯০ ভাগ জনগোষ্ঠীকে বাইরে রেখে এ দেশে আর কোনো পাতানো নির্বাচন হতে দেওয়া হবে না। জনগণের সামনে আর কোনো অপশক্তিই টিকবে না। বাংলাদেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেই বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবে বলে প্রত্যয় ব্যক্ত করেন রুহুল কবির রিজভী আহমেদ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন