Homeসারাদেশকুমিল্লা থেকে চুরি করে কক্সবাজারে নেয়ার পথে পিকআপ উদ্ধার: আটক ২

কুমিল্লা থেকে চুরি করে কক্সবাজারে নেয়ার পথে পিকআপ উদ্ধার: আটক ২

কুমিল্লা থেকে চুরি করে কক্সবাজারে নিয়ে যাওয়ার পথে চকরিয়ায় থেকে একটি পিকআপ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। এ সময় ২ জনকে আটক করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়া বাজার থেকে গাড়ি উদ্ধার করা হয়। সোমবার (২৮ আগস্ট) সকালে চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ উপপরিদর্শক খোকন কান্তি রুদ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমশার এলাকার মো. ইউসুফ মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২২) ও একই জেলার চান্দিনা উপজেলার বড়িয়া কৃষ্ণপুর এলাকার মো. আবুল কালামের ছেলে মো. ইকবাল হোসেন (২৯)।

খোকন কান্তি রুদ্র বলেন, ‘রোববার কুমিল্লার বুড়িচং এলাকা থেকে নীল রংয়ের একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২১-০৩৬৫) চুরি করে কক্সবাজারে আনার তথ্য পাওয়া যায়। এই সংবাদের ভিত্তিতে মোবাইল ও জিপিএস ট্র্যাকিং করে চকরিয়ার বড়ইতলী ইউনিয়নের বানিয়াছড়া বাজার থেকে কক্সবাজারমুখি পিকআপটি উদ্ধার করে ২ জনকে আটক করা হয়। সোমবার সকালে গাড়িটির মালিক কুমিল্লার দেবীদ্বার এলাকার মৃত অহিত মিয়ার ছেলে মো. মাহাবুব এসে গাড়িটি শনাক্ত করে। গাড়িটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাগ্রহণের জন্য কুমিল্লার বুড়িচং থানায় সোপর্দ করা হয়েছে।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন