Homeখেলাজ্বর এখনও ছাড়েনি লিটনকে

জ্বর এখনও ছাড়েনি লিটনকে

শ্রীলঙ্কায় যখন ক্রিকেট দল মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে, তখন জ্বরে আক্রান্ত হয়ে বাংলাদেশে পড়ে আছেন লিটন দাস। অভিজ্ঞ এই ব্যাটসম্যান দলের সঙ্গে যেতেও পারেননি জ্বরের কারণে। এ দিকে দলের সঙ্গে যোগ দেয়ার কথা থাকলেও এখনও সেরে উঠেননি তিনি।

বুধবার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় মাঠে গড়াবে এশিয়া কাপ। পাকিস্তানের মুলতানে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে নেপাল ও স্বাগতিক পাকিস্তান। পরের দিন বৃহস্পতিবার (৩১ আগস্ট) একই সময়ে শ্রীলঙ্কার পাল্লেকেলেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

সেই ম্যাচটির আগে লিটন সেরে উঠে দলের সঙ্গে যোগ দিতে পারবেন কিনা, সেটি নিয়েও সংশয় রয়েছে। জানা গেছে, বর্তমানে ১০০ ডিগ্রি জ্বর রয়েছে লিটনের। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এ দিকে আজ সেরে উঠে লিটন যদি দলের সঙ্গে যোগ দিতে না পারেন, তাহলে প্রথম ম্যাচে তার অংশ নেয়া শঙ্কার মধ্যে থেকে যাবে।

লিটন শেষ পর্যন্ত দলের সঙ্গে যুক্ত হতে না পারলে বাংলাদেশের উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে মোহাম্মদ নাঈম শেখ এবং তানজিদ হাসান তামিমকে। সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপে নাঈম ও তানজিদকে ওপেনার হিসেবে দেখা গেছে। অন্যদিকে লিটনের বিকল্প হিসেবে সাইফ হাসানের নাম আলোচনায় থাকলেও ডেঙ্গুতে আক্রান্ত সাইফ। তাতে জাকির হোসেনকে দলের সঙ্গে যুক্ত করার সম্ভাবনা বেশি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন