Homeরাজনীতিছাত্র সমাবেশ : সোহরাওয়ার্দী উদ্যানের প্রবেশমুখে নেতাকর্মীদের ভিড়

ছাত্র সমাবেশ : সোহরাওয়ার্দী উদ্যানের প্রবেশমুখে নেতাকর্মীদের ভিড়

দেশের বিভিন্ন জেলা থেকে ছাত্রনেতা ও সাধারণ শিক্ষার্থীরা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ছাত্র সমাবেশে যোগ দিয়েছেন। একের পর এক মিছিলে মুখরিত হচ্ছে ঐতিহাসিক উদ্যানের চারপাশ। আনুষ্ঠানিকভাবে শুক্রবার বিকেল ৩টা থেকে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।

এদিন সরেজমিনে দেখা যায়, ছাত্রলীগের মহাসমাবেশে সারাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের অংশ নিতে রাজধানীর বিভিন্ন স্থানে সকাল থেকেই অবস্থান করেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে দেখা যায়। দুপুর ১টার পর থেকে রাজধানীর বাইরে থেকে আসা সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের কর্মীদের ভিড় বাড়ে সমাবেশের প্রবেশমুখে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি গেট, বাংলা একাডেমি সামনের অংশ, কালী মন্দির গেট ও রমনার আইইবির সামনের গেটে ভিড় করেন নেতাকর্মীরা। এতে সমাবেশ স্থলের প্রবেশ মুখেই দীর্ঘ জট সৃষ্টি হয়।

চট্টগ্রাম জেলা ছাত্রলীগের সঙ্গে আসা ছাত্রলীগের কর্মী সৈয়দ আমজাদ হোসেন ঢাকা পোস্টকে বলেন, গতকাল রাতে আমরা রওয়ানা দিয়েছি। সকালে পলাশীর সামনে এসে আমাদের বাসটি থামে।

বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন