Homeখেলাদেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সাক্ষাৎ

দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সাক্ষাৎ

এশিয়া কাপের মাঝপথে হঠাৎ দেশে ফেরেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে একই ফ্লাইটে মুশফিকুর রহিমও দেশে ফেরেন। মুশফিকের ফেরার কারণটা প্রায় সবার জানা ছিল। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছিলেন অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটার। কিন্তু সাকিবের দেশে ফেরার কারণ নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।

এরই মধ্যে জানা গেল, দেশে ফেরার পর প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন সাকিব। সোমবার জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

জানা যায়, সোমবার সন্ধ‌্যা সাড়ে ৬টার পর সাকিব সংসদে হাজির হন। প্রথমে সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে ১৫ মিনিটের মতো বৈঠক করেন তিনি। এরপর বিসিবি সভাপতি সংসদ অধিবেশনে যোগ দেন।

পাপন সংসদ অধিবেশনে যোগ দিলে প্রধানমন্ত্রীর লবিতে অপেক্ষা করেন সাকিব। তাকে অনেকটা সময় লবিতে একা পাওয়া যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ‌্যা সাড়ে ৭টার পর সংসদ ভবনে প্রবেশ করেন। এ সময় সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় সাকিবের। ২০ মিনিট পর সাকিব প্রধানমন্ত্রীর লবি থেকে বেরিয়ে আসেন। তবে তাদের মধ্যে কী নিয়ে আলোচনা হয়েছে, তা জানা যায়নি।

একাধিক সূত্র নিশ্চিত করেছে, সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক। এজন‌্য প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন প্রত‌্যাশা করছেন তিনি।

প্রসঙ্গত, ৫ বছর আগেও সাকিব মাগুড়া-১ আসন থেকে নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু সেবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে খেলায় মনোযোগ দিতে বলেন। এত বছর পরও সাকিবের মত পাল্টায়নি। এবারও সংসদ নির্বাচনে অংশ নিতে আগ্রহী তিনি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন