Homeসর্বশেষমানিকগঞ্জে তেলের গোডাউনে আগুন

মানিকগঞ্জে তেলের গোডাউনে আগুন

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কান্দাপাড়া বাজারে একটি তেলের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৪ অক্টোবর) রাত ৮টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে মানিকগঞ্জ ও সাটুরিয়া ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করে রাত সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাটুরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (চলতি দায়িত্ব) মুজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ফাযার সার্ভিস সূত্রে জানা গেছে, রাত ৮ টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে সাটুরিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তবে দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সহযোগিতা চায় সাটুরিয়া ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তেলের গোডাউনে ২০ থেকে ২৫টি তেলের ড্রাম ছিল বলে ধারনা করা হচ্ছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে পরে জানানো হবে বলে জানায় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, উপজেলার কান্দাপাড়া বাজারে খোরশেদুল আলমের তেলের গোডাউনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দীর্ঘ সময় কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন