Homeবিনোদন‘টাইগার থ্রি’ ট্রেলার ও সিনেমা মুক্তির দিন ঘোষণা

‘টাইগার থ্রি’ ট্রেলার ও সিনেমা মুক্তির দিন ঘোষণা

আগামী ১৬ অক্টোবর মুক্তি পাবে বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমার ট্রেলার। বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। যাদের ব্যানারে নির্মিত হয়েছে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি।

প্রযোজন সংস্থাটি আরও জানিয়েছে, চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি। ইতোমধ্যেই শুটিংয়ের পর্ব শেষ হয়েছে। প্রকাশ পেয়েছে এক মিনিট ৪৩ সেকেন্ডের একটি ভিডিও ঝলক।

গত ২৭ সেপ্টেম্বর যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’ শিরোনামে মুক্তি পায় ভিডিওটি। যেখানে দেখা যায়, টাইগার অর্থাৎ সালমান খান জনগণের জন্য একটি বার্তা রেকর্ড করছেন। সেখানে তিনি বলেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠোর। আপনাদের জন্য টাইগার হয়েছি। ভারতকে নিরাপদ রাখার জন্য আমি আমার জীবনের ২০টি বছর ব্যয় করেছি। বিনিময়ে কখনো কিছু চাইনি। ‘র’ এজেন্ট টাইগার হাতেনাতে ধরা পড়েছিল। তারা আপনাকে বলবে, টাইগার আপনার শত্রু। টাইগার একজন বিশ্বাসঘাতক।’

সালমান যেখানে বসে এই বার্তা দিচ্ছিলেন তখন তার চারপাশে গুলিবর্ষণের শব্দ শোনা যাচ্ছিল। এরপরই টাইগারের আশ্বাস, বেঁচে থাকলে দেখা হবে। একপর্যায়ে বিধ্বস্ত ক্যাটরিনাকেও বুকে টানতে দেখা গেল তাকে।

সালমানের এই মার মার কাট কাট সংলাপ আর অ্যাকশনে ভরা টিজার দেখে বোঝাই যাচ্ছে, বক্স অফিসে ঝড় তুলবে ‘টাইগার থ্রি’। সেই বার্তাই দিয়ে রাখল বলিউড ভাইজান।

শোনা যাচ্ছে, এই সিনেমায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-সালমানের। পর্দায় টাইগারের সাহায্য এগিয়ে আসবেন ‘পাঠান’। তাদের সেই অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া নাকি প্রায় ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

সালমান বাদেও এই সিনেমায় আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাসমি, আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন