Homeসর্বশেষককটেল বিস্ফোরণ করে পালানোর সময় দুই জামায়াত নেতা গ্রেপ্তার

ককটেল বিস্ফোরণ করে পালানোর সময় দুই জামায়াত নেতা গ্রেপ্তার

নরসিংদীর মাধবদীতে নাশকতার পরিকল্পনার অভিযোগে মাওলানা আবুল কালাম আজাদ (৫৫) ও মো. আলতাফ হোসেন (৫২) নামে দুই জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানাধীন সাবেক মদনগঞ্জ রেল সড়কের খনমর্দী মোড় সংলগ্ন একটি নির্মাণাধীন সিএনজি পেট্রোল পাম্প থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার (১৫ অক্টোবর) সন্ধ্যায় মাধবদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান এ তথ‍্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত মাওলানা আবুল কালাম আজাদ নরসিংদী জেলা জামায়াতে ইসলামের নেতা ও গাবতলী জামেয়া ই কাসেমিয়া কামিল মাদরাসার শিক্ষক ও জামেয়া মসজিদ কমপ্লেক্সের খতিব এবং মো. আলতাফ হোসেন মাধবদীতে একজন হোমিওপ্যাথিক চিকিৎসক।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানাধীন সাবেক মদনগঞ্জ রেল সড়কের খনমর্দী মোড় সংলগ্ন একটি নির্মাণাধীন সিএনজি পেট্রোল পাম্পে অভিযানে যায় পুলিশ। এসময় প্রায় ৩৩ জন জামায়াতের নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিল। জামায়াত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫-৬টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে চতুরদিকে পালাতে শুরু করে। এ সময় দুই নেতাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃতদের নামে এর আগে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে থানায় মামলা করা হয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন