Homeজাতীয়শিগগিরই মুদ্রাস্ফীতির সমাধান হবে: প্রধানমন্ত্রী

শিগগিরই মুদ্রাস্ফীতির সমাধান হবে: প্রধানমন্ত্রী

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়লেও শিগগিরই মুদ্রাস্ফীতি সমস্যার সমাধান হয়ে যাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে মহেশখালী উপজেলার মাতারবাড়ি টাউনশিপ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, যখন রশিয়া-ইউক্রেন যুদ্ধ বাঁধল, তখন স্যাংশন-কাউন্টার স্যাংশন, যার ফলে মুদ্রাস্ফীতি একটু বেড়েছে। কিন্তু সেটাও নিয়ন্ত্রণে আমরা চেষ্টা চালিয়েছি। খুব শিগগিরই এই মূল্যস্ফীতি হ্রাস পাবে। মানুষ আরও ভালোভাবে চলতে পারবে বলে আশা করি।

‘আমরা চাই আপনারা সুন্দরভাবে বাঁচুন। প্রত্যেক মানুষ সুন্দরভাবে বাঁচবে সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। যাতে মানুষ কষ্টে না থাকে, সেভাবেই কাজ করে যাচ্ছি। আপনাদের জীবনমান যাতে উন্নত হয়, নিরাপদ হয়, সে লক্ষ্যেই কাজ করছি।’, যোগ করেন তিনি।

নৌকায় ভোট দেয়ার কারণেই দেশের উন্নয়ন হচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। আর হত্যা-অগ্নিসন্ত্রাসের কাজ করে বিএনপি। তারা মানুষের কল্যাণে কাজ করতে পারে না। দেশের সমুদ্রসীমার অধিকারের কথা জিয়াউর রহমান বা খালেদা জিয়া বলেননি।

শেখ হাসিনা বলেন, ১৫ বছরের আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশের মধ্যে অনেক পরিবর্তন লক্ষ্য করা যায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলেই দেশের পরিবর্তন হয়েছে। আর আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আগামী নির্বাচনেও আমরা চাইবো, আপনাদের ভোটের মাধ্যমে আপনাদের সেবা করতে পারি, যে কাজগুলো এখনো শেষ হয়নি সেগুলো শেষ করতে পারি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন