Homeখেলাটসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

এশিয়া কাপ

শ্রীলঙ্কার বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। আজ এশিয়া কাপের ‘বি’ গ্রুপের প্রথম ম্যাচটি হচ্ছে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে।

ব্যাট করার প্রসঙ্গে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘আমরা প্রথমে ব্যাট করাব। উইকেট শুষ্ক মনে হচ্ছে। আশা করি, আমরা বোর্ডে রান জমা করতে পারব। আমরা জানি, শ্রীলঙ্কা খুব ভালো দল। ব্যাটিংয়ে আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব, বোলিং ও ফিল্ডিংয়েও। আমাদের একাদশে তিন পেসারের সঙ্গে তিন স্পিনার রেখেছি।’

শ্রীলঙ্কা মাঠে নামছে ছয় ব্যাটার, দুই অলরাউন্ডার ও তিন পূর্ণাঙ্গ বোলার নিয়ে। খেলছেন মাথিশা পাথিরানা ও দুনিথ ওয়ালালেগে। বাংলাদেশ দলে আছেন তানজিদ হাসান হাসান। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে তাঁর।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, তানজিদ হাসান, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: পাতুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চরিত আসালাঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েলালাগে, মহীশ তিকশানা, কাসুন রাজিতা ও মাতিশা পাতিরানা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন