Homeসারাদেশনানির মরদেহ বাড়িতে নেওয়ার পথে সড়কে ঝরল নাতির প্রাণ

নানির মরদেহ বাড়িতে নেওয়ার পথে সড়কে ঝরল নাতির প্রাণ

ঢাকার একটি হাসপাতাল থেকে নানির মরদেহ নিয়ে দিনাজপুরে যাওয়ার পথে লাশবাহী ফ্রিজিং গাড়ির সঙ্গে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সংঘর্ষে নাতি নিহত হয়েছেন। নিহতের নাম হৃদয় মাহিন আলভি (২৭)। এ সময় লাশবাহী গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় ঘোড়াঘাট পৌর এলাকার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নুরজাহানপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে লাশবাহী ফ্রিজিং গাড়ির সামনের অংশ দুমরে-মুচড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে গাড়িতে থাকা দুজনকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক আলভিকে মৃত ঘোষণা করেন।

নিহত হৃদয় মাহিন আলভি (২৭) দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ি এলাকার মোকতাদুর রহমানের ছেলে।

এ দুর্ঘটনায় আহত লাশবাহী গাড়িটির চালকের নাম মিঠুন মিয়া (৩৫)। তিনি ল্যাবএইড মেডিকেলের লাশবাহী ফ্রিজিং গাড়ির চালক হিসেবে কর্মরত।

স্থানীয়দের বরাত দিয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, ‘মহাসড়কের পাশে দিনাজপুরমুখী অবস্থায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। লাশবাহী গাড়িটি ঢাকা থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। গাড়িটি নুরজাহানপুর নামক স্থানে পৌঁছালে থেমে থাকা ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয়। আমরা ৭টা ৪৫ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। লাশবাহী গাড়িতে একজন বয়োজ্যেষ্ঠ নারীর মরদেহ ছিল।’

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘ঘটনার পরপরই দাঁড়িয়ে থাকা ট্রাকটি পালিয়ে গেছে। বৃদ্ধার মরদেহসহ লাশবাহী গাড়িটি আমাদের হেফাজতে আছে। অন্য কোনো গাড়িতে করে লাশটি পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন