Homeবিনোদন‘ব্যাকস্ট্রিট বয়েজ’ তারকা কার্টারের বিরুদ্ধে তৃতীয়বার ধর্ষণের অভিযোগ

‘ব্যাকস্ট্রিট বয়েজ’ তারকা কার্টারের বিরুদ্ধে তৃতীয়বার ধর্ষণের অভিযোগ

তৃতীয়বারের মতো যৌন হেনস্তার অভিযোগ উঠেছে জনপ্রিয় ব্যান্ড ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ এর গায়ক নিক কার্টারের বিরুদ্ধে। দ্য গার্ডিয়ান জানিয়েছে, দুই দশক আগে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে উঠেছে নিকের বিরুদ্ধে।

দ্য গার্ডিয়ান প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ‘এআর’ নামের এক নারী অভিযোগ এনেছেন, কার্টার ২০০৩ সালে তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। সেসময় কার্টারের বয়স ছিল ২৩ এবং এআর এর বয়স ছিল ১৫।

কার্টারকে পারিবারিক বন্ধু হিসেবে দাবি করে এআর অভিযোগ জানিয়েছেন, কার্টার প্রথমবার একটি প্রমোদতরীতে তাকে ধর্ষণ করেন, এরপর একটি বাসে এবং শেষবার প্রমোদতরীতে ধর্ষণের সময় আরও তিনজনকে সে দৃশ্য দেখার আমন্ত্রণও জানান তিনি।

ধর্ষণের ফলে এআর ‘এইচপিভিতে’ সংক্রমিত হন। আর তাই ক্ষতিপূরণ হিসেবে ১৫ হাজার ডলার দাবি করেন তিনি।

এআর এর আইনজীবী মার্গারেট মাবি বলেন, ‘আমরা আশা করি যে এআর কিছুটা ন্যায়বিচার পাবে এবং মামলাটি অপব্যবহারকারীদের জবাবদিহির পথ তৈরি করবে।’

এদিকে এত বছর পর বিষয়টি নিয়ে সরব হওয়ায় কার্টারের আইনজীবী ডেল এ হেইস জুনিয়র অভিযোগটিকে ‘হাস্যকর’ এবং সম্পূর্ণ ‘বিদ্বেষপরায়ণ’ বলে দাবি করেছেন।

উল্লেখ্য, গত বছর গায়িকা শ্যানন রুথ ধর্ষণের অভিযোগ এনে কার্টারের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। ৩৯ বছর শ্যাননের অভিযোগ, তিনি ‘ব্যাকস্ট্রিট বয়েজ’র ভক্ত ছিলেন। ২০০১ সালে ব্যান্ডটির একটি শোয়ের পর কার্টার তাকে ধর্ষণ করেন। ফলে তিনি ‘এইচপিভিতে’ সংক্রমিত হন এবং পরবর্তীতে ‘সেরিব্রাল পলসি’ রোগে ভুগে রুথ একজন অটিস্টিকে পরিণত হন।

নব্বই দশকের জনপ্রিয় ও অন্যতম ব্যবসাসফল ব্যান্ড ‘ব্যাকস্ট্রিট বয়েজ’। এজে ম্যাকলিন, হাউয়ি ডরো, কেভিন রিচার্ডসন, নিক কার্টার এবং ব্রায়ান লিটরেলকে নিয়ে পাঁচজনের এই দলটি ১৯৯৬ সালে বের করে প্রথম আন্তর্জাতিক অ্যালবাম ‘ব্যাকস্ট্রিট বয়েজ’। ওই একটি অ্যালবামের পরই বিশ্বজয়।

এখন পর্যন্ত ৮টি গ্র্যামি অ্যাওয়ার্ড এর মনোনয়ন পেয়েছে ব্যান্ডটি। এ ছাড়া দুটি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড, পাঁচটি বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড, দুটি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড এবং একটি জুনো অ্যাওয়ার্ডসহ বেশ কিছু অ্যাওয়ার্ড পুরেছে ঝুলিতে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন